হ্যালো ব্রিয়ান আসসালামুয়ালাইকুম কিভাবে একটা প্রফেশনাল ফেসবুক পেজ খুলতে হয় সেই প্রচেষ্টায় আজকের তা শিব  আমরা। আপনাদের সাথে শেয়ার করব আমি কিন্তু আমার ফেসবুক প্রোফাইলে প্রোফাইলে ফেসবুক আইডি নামে একটা ফেসবুক পেজ খুলে আপনাদেরকে এখন দেখাচ্ছি এখনই ভিডিওতে লাইক দিয়ে সম্পূর্ণ ভিডিওটা কন্টিনিউ করতে থাকেন আমি আইডি খুলবো সেটা আপনার ফেসবুকে লগইন রাখতে হবে দেখেন আমি কিন্তু এখন লগ-ইন একসিডেন আমরা ফেসবুকে আশাকরি এখান থেকে এই প্রোফাইলের প্রোফাইল আইকনে ক্লিক করবেন প্রোফাইলে ক্লিক করার পরে আপনাকে এরকম ভাবে চলে আসবে একটু নিচের দিকে স্কুল করবেন নিজ নামে একটা অপশন আছে কিন্তু আপনাকে দেখে দিবেন এটা দেখলে করতে হবে ক্লিক করে দিলেন গেট স্টার্ট নিচে লেখা আছে দেখেন এটাতে ক্লিক করবেন এই যে এখানে এখানে ক্লিক করবেন যাতে ক্লিক করার পড়ে আপনি কি নামে কেস আছে নামটা এখানে দিতে হবে আপনাকে.

এখন আপনি যে রিলেটেড নাম দেন না কেন আপনি যে রিলেটেড নাম দিয়ে করতেছ না কেন আপনার ইচ্ছা আপনি এখানে লিখে দিবেন আমি আমার যে নামে আমি আমার চেষ্টা করে যাচ্ছি এই নামটা আমি এখানে দিয়ে দিয়েছি দেখেন আমি আমার নামটা দিয়ে দিতেছি মাসুদ অফিশিয়াল দেন আমি এখান থেকে দেওয়ার পর এইখানে নেট আছে কিন্তু নিষেদ এখানে লেখা আছে নেক্সট এ ক্লিক করে দিবেন নেক্সট এ ক্লিক করার পর এখান থেকে আপনাকে একটা ক্যাটাগরি সিলেক্ট করতে হবে আপনি কি রিলেটেড ভিডিও তৈরি করবেন আমি এখান থেকে যদি জেতুকা মেকানিক ভিডিও কেটে দিলাম আপনার যেটা সেটা এখান থেকে দিবেন দিবেন আমার কাছে আপনাকে এখানে ক্লিক করে দিবেন.

আপনি এখানে জিনিসের অপশনটা সিলেক্ট করে এখান থেকে নিচে আবার কন্টিনুয়ে তে ক্লিক করতে হবে না আমি কিন্তু আবার যদি আপনাদেরকে আমি ছিলাম দেন ওখান থেকে আমি এখন continue-তে ক্লিক করে দিব আপনারা সেল করবেন উপরের টা দিবেন না নিচেরটা দিয়ে এখানে continue-তে ক্লিক করবেন এরকম ভাবে চলে আসবে না কিন্তু প্রফাইল রেডি হয়ে গেছে কিন্তু রেডি হয়ে গেছে এখন আপনাকে দেখেন আপনার নেক্সট এ ক্লিক করতে বলবে আপনাকে যে নেক্সট নামের অর্থ চলে আসছে এখানে ক্লিক করে দিবেন এখান থেকে আবার নেক্সট এ ক্লিক করে দিবেন আপনি ইনভাইট করবেন না এখনি আপনি নেক্সট এ ক্লিক করে দিবেন এখানে ক্লিক করে দিলাম তারপরও আপনার আইডিতে আপনার পেজে চলে যাবে যেটা নতুন করলাম মাত্র এই পেজটা কিন্তু রেডি হয়ে গেছে.

প্রেজেন্ট স্টেটাস দিলাম নেক্সট নেক্সট ক্লিক করে দিবেন তাহলে কিন্তু আপনারা এই যে দেখেন আপনার এটা কিন্তু রেডি হয়ে গেছে দেখতে পারতাছেন যে আপনার পেজ টা রেডি হয়ে গেছে নিজেদের আপনি এখান থেকে আপনি এসব কিছু ত্যাগ করতে পারবেন এই যে দেখেন আপনারা নতুন পুরাতন সকল আফ্রিকান থেকে চেক করতে পারবেন প্রথম অস্থায়ী স্টাডি স্টাডি আপনি এখান থেকে কিন্তু আপনি বর্তমান অবস্থায় কিন্তু আমি এরকম দেখাচ্ছে এক মাসের মধ্যে আবার ঠিক হয়ে যাবে আপনার কাজ করতে থাকলে ভিডিও নিয়মিত আপলোড করতাম পোস্ট করতে থাকে সবকিছু ঠিক হয়ে যাবে দেখেন আপনি এখান থেকে প্রোফাইল পিকচার এবং কভার ফটো আপলোড করতে পারবেন সবকিছু আস্তে আস্তে আপনি সবকিছু করে ফেলবেন আমি আপাতত এগুলো আপলোড করে দেখাচ্ছি না আপনি এখানে ক্লিক করলে আপলোড করতে পারবেন তারপর এখান থেকে দেখেন আমার এখানে সবকিছু দেখা যাচ্ছে এবং আপনি এখান থেকে এবাউট এ ক্লিক করে আবার সবকিছু step-by-step ইডিট করতে পারবেন আপনার যেটা পছন্দ আপনি সেভাবে.